Kolkata: শহরের ফের অ্যাপ ক্যাব চালকের দৌরাত্ম্য, দম্পতিকে মারধর-হেনস্থা! – Zee News বাংলা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন: এর আগেও অভিযোগ উঠেছে একাধিক। কলকাতায় ফের অ্যাপ ক্যাবে ‘হেনস্থা’র শিকার হলেন এক দম্পতি। কেড়ে নেওয়া হল ব্যাগ, মোবাইল ফোন! সোশ্যাল মিডিয়ায় মারফত অভিযোগ জানানো হয়েছে পুলিসকে।

জানা গিয়েছে, সোমবার দুপুরে একটি অ্যাপ ক্যাব বুক করেছিলেন ওই দম্পতি। এরপর যথারীতি গাড়ি আসে। নির্বিঘ্নেই গন্তব্যেও পৌঁছে যান স্বামী-স্ত্রী। তাহলে? অভিযোগ, গাড়ি থেকে নামার সময়ে মহিলার সঙ্গে অভব্য আচরণ করেন চালক। কেড়ে নেন মোবাইল ও ব্যাগ। এমনকী, বাধা দিতে গেলে আক্রান্ত হন ওই মহিলার স্বামী। প্রথমে ঘুষি, তারপর ধাক্কা দিয়ে অ্যাপ ক্যাবের চালক পালিয়ে যান। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: Gariahat Murder: জোড়া খুনের ৮ দিন পরেও বেপাত্তা ভিকি ও তার সঙ্গী, খোঁজে তদন্তকারীরা

কলকাতা পুলিসের বন্ধু অ্যাপের মাধ্যমে ইতিমধ্যেই অভিযোগ জানিয়েছেন আক্রান্ত ব্যক্তি। কোভিড পরিস্থিতি অ্যাপ ক্যাবের উপর নির্ভরতা আরও বেড়েছে শহরবাসীর। প্রায় রোজই ক্যাবে যাতায়াত করতে হচ্ছে বহু মানুষ। ক্যাব চালকদের দৌরাত্ম্য কিন্তু কমছে না। বেশ কয়েকটি ক্ষেত্রে পুলিস পদক্ষেপও করেছে। ফের একই ঘটনা ঘটল। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Source: https://zeenews.india.com/bengali/kolkata/a-couple-allegedly-beaten-by-app-cab-driver-in-kolkata_409796.html