মুস্তাফিজদের বিপক্ষে ব্যাটিংয়ে সাকিবের কলকাতা – কালের কন্ঠ

কলকাতা নিউজ
image

আইপিএলের ৫৪তম ম্যাচে আজ বৃহস্পতিবার মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস। এই দুটি দলেই বাংলাদেশের প্রতিনিধি আছে। সুখের বিষয় হলো, সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহমান দুজনেই আজ নিজ নিজ দলের একাদশে আছেন। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন। অর্থাৎ, প্রথম ইনিংসে সাকিবের বিপক্ষে বল করতে দেখা যাবে মুস্তাফিজকে।

এই ম্যাচে নিজেদের একাদশে চারটি পরিবর্তন এনেছে রাজস্থান। দলে সুযোগ পেয়েছেন লিয়াম লিভিংস্টোন, অনুজ রাওয়াত, ক্রিস মরিস ও জয়দেব উনাদকাত। অন্যদিকে কলকাতার একাদশে ফিরেছেন লকি ফার্গুসন। দুই দলের জন্যই এই ম্যাচ মহা গুরুত্বপূর্ণ। বিশেষ করে প্লে-অফের টিকিট পেতে মুস্তাফিজদের বড় ব্যবধানে জিততে হবে। অন্যদিকে কলকাতারও হারা যাবে না। ১৩ ম্যাচে রাজস্থানের সংগ্রহ ১০ পয়েন্ট। সমান ম্যাচে কলকাতার পয়েন্ট ১২।

কলকাতা নাইট রাইডার্স  একাদশ: শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগ্যান (অধিনায়ক), নিতিশ রানা, দীনেশ কার্তিক, সুনীল নারাইন, লকি ফার্গুসন, সাকিব আল হাসান, শিভম মাভি, বরুণ চক্রবর্তী।

রাজস্থান রয়্যালস একাদশ : লিয়াম লিভিংস্টোন, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিভম দুবে, গ্লেন ফিলিপস, অনুজ রাওয়াত, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, মুস্তাফিজুর রহমান. চেতন সাকারিয়া।

Source: https://www.kalerkantho.com/online/sport/2021/10/07/1080888