Weather Today:ফের নিম্নচাপের ভ্রুকুটি, ভারী বৃষ্টির সতর্কতা জারি কলকাতা-সহ একাধিক জেলায় – Zee ২৪ ঘণ্টা

কলকাতা নিউজ

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণবঙ্গে ফের বাড়তে পারে জলযন্ত্রণা। উদ্বেগ বাড়িয়ে   উত্তর বঙ্গোপসাগরে সক্রিয় হল ঘূর্ণাবর্ত এবং মৌসুমী অক্ষরেখা। এর জেরে বুধবার ও বৃহস্পতিবার রাজ্যজুড়ে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করল আলিপুর আবহাওয়া দফতর। আবারও বৃষ্টিতে ভাসতে চলেছে রাজ্যের বিভিন্ন জেলা।

আবহাওয়া অফিস সূত্রে জানা যাচ্ছে, আজ কলকাতা, হাওড়া, হুগলি, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, বীরভূম, নদিয়া, মুর্শিদাবাদে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বেশি বৃষ্টি হতে পারে উপকূলবর্তী তিন জেলা, দুই ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে। 

আরও Lottery: বিক্রি হয়নি একটিমাত্র বান্ডিল, সেখানেই ছিল First Prize-র টিকিট, কোটিপতি মালদহের বাজনদার

উত্তরবঙ্গের জেলাগুলিতেও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে। উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, দুই দিনাজপুর, মালদায় বৃষ্টি হতে পারে। নিম্নচাপের বৃষ্টিতে, জমা জল এখনও নামেনি দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। এরই মধ্যে নতুন করে বৃষ্টির সম্ভাবনা নতুন করে উদ্বেগ বৃদ্ধি করেছে।

এদিকে, আজ বজায় থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি। শহরে সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩১ ডিগ্রি সেলসিয়াসের কাছে। শহরের সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ২৭ ডিগ্রি সেলসিয়াসের কাছে। কলকাতা এবং পার্শ্ববর্তী এলাকায় বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ সর্বাধিক ৯৬ শতাংশ, ন্যূনতম ৭৬ শতাংশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Source: https://zeenews.india.com/bengali/state/west-bengal-weather-update-rain-thundershower-north-and-south-24-parganas-howrah-hooghly-and-kolkata-forecast_396461.html