ভোটের প্রচারে উস্কানি মূলক মন্তব্য, পুলিশি জেরা মহাগুরু মিঠুন চক্রবর্তীকে – Oneindia Bengali

কলকাতা নিউজ

মিঠুনকে জেরা

পুলিশি জেরার মুখে অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। মানিকতলা থানায় জেরা করা হচ্ছে তাঁকে। কলকাতা হাইকোর্টের নির্দেশে মানিকতলা থানার পুলিশ তাঁকে জেরা করছে বলে জানা গিয়েছে। কলকাতা হাইকোর্টে বাতিল হয়ে গিয়েিছল মিঠুন চক্রবর্তীর আর্জি। তারপরেই আদালতের অনুমতি নিয়েই মানিক তলা থানার পুলিশ তাঁকে ভার্চুয়াল জেরা শুরু করেছে।

উস্কানির অভিযোগ

উস্কানির অভিযোগ

একুশের ভোটে মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দেন। নির্বাচনি প্রচারে গিয়ে একের পর এক উস্কানি মূলক মন্তব্য দিয়েছিলেন বলে অভিযোগ। তারপরেই তাঁর বিরুদ্ধে মানিকতলা থানায় এফআইআর দায়ের করা হয়। সেইএফআইআরে মামলা খারিজের দাবিতেহাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু সেটা খারিজ হয়ে যায়। সকাল ১০টা থেকে শুরু হয়েছে মিঠুন চক্রবর্তীকে জেরা।

বিজেপিতে মিঠুন

বিজেপিতে মিঠুন

একুশের ভোটের আগে বিজেপিতে যোগদান করেছিলেন মিঠুন চক্রবর্তী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে বিজেপিতে যোগদান করেন তিনি। সেই মঞ্চ থেকেই মিঠুন বলেছিলেন আমি জলঢোরাও নই বেলেবোরাও নই জাত গোখরো, এক ছোবলে ছবি। মিঠুনের বিজেপিতে যোগদানের পরেই তাঁর ভোটে দাঁড়ানো নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

প্রচারে মিঠুন

প্রচারে মিঠুন

বিজেপিতে যোগ দেওয়ার পর বাংলায় একাধিক জায়গায় বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার সেরেছেন মিঠুন চক্রবর্তী। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর হয়েও প্রচার করেছিলেন তিনি। একাধিক জায়গায় রোড শো করে উস্কানি মূলক মন্তব্য করেছিলেন মিঠুন চক্রবর্তী।

Source: https://bengali.oneindia.com/news/west-bengal/kolkata-police-interogated-mithun-chakraborty-is-case-136324.html