করোনায় আক্রান্ত কলকাতা নাইট রাইডার্স দলের আরও এক ক্রিকেটার! – এই সময়

কলকাতা নিউজ

হাইলাইটস

  • কলকাতা নাইট রাইডার্স দলের চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।
  • এই তালিকায় নতুন নাম হল দলের জোরে বোলার প্রসিদ্ধ কৃষ্ণা।
  • ২০২১ আইপিএল মরশুমে খুব একটা ভালো পারফরম্য়ান্স করতে পারেননি কৃষ্ণা।

এইসময় ডিজিটাল ডেস্ক : করোনায় আক্রান্ত হলেন কলকাতা নাইট রাইডার্স তথা ভারতীয় ক্রিকেট দলের পেসার প্রসিদ্ধ কৃষ্ণা। আজ তাঁর রিপোর্ট হাতে এসেছে। এই নিয়ে কলকাতা নাইট রাইডার্স দলের চারজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হলেন। ইতিপূর্বে বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র এবং টিম সেইফার্ট এই মারন ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

কেকেআর শিবিরের একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, “উনি কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রিপোর্ট ইতিমধ্যেই হাতে চলে এসেছে এবং সেখানে কোভিড পজ়িটিভ লেখা রয়েছে।”

আসন্ন আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ়ে প্রসিদ্ধকে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে নিয়ে যাওয়া হচ্ছিল। গতকালই ভারতীয় ক্রিকেট বোর্ড এই দল ঘোষণা করেছে।

অন্যদিকে আজ সকালবেলা কেকেআর ব্রিগেডের কিউয়ি তারকা সেইফার্টকে নিয়ে মন্তব্য করতে গিয়ে নিউজ়িল্যান্ড ক্রিকেট বোর্ডের শীর্ষকর্তা ডেভিড হোয়াইট জানিয়েছেন, “এটা টিমের কাছে সত্যিই একটা দূর্ভাগ্যজনক ঘটনা। আমরা যতটা পারব, ওর জন্য সর্বোতভাবে সাহায্য করব। আশা করছি, ওর পরবর্তী রিপোর্টটা নেগেটিভ আসবে। এবং খুব তাড়াতাড়ি এই ভাইরাসের হাত থেকে মুক্তি পাবে।”

সেইসঙ্গে তিনি আরও যোগ করেন, “যখন থেকে আমরা এই খবরটা পেয়েছি, আমরা টিমের পাশে দাঁড়িয়েছি। পাশাপাশি প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের মাধ্যমে আমরা ওনার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। প্রতিশ্রুতি দিয়েছি, প্রতিটা মুহূর্তের খবর আমরা ওনাদের দিতে থাকব।”

ইতিপূর্বে মঙ্গলবার সকালবেলা করোনায় আক্রান্ত হয়েছেন সানরাইজ়ার্স হায়দরাবাদর উইকেটকিপার ঋদ্ধিমান সাহা। এরপরই আইপিএল টুর্নামেন্ট বন্ধ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। তার আগে অবশ্য সোমবার দুটো ফ্র্যাঞ্চাইজ়িতে কোভিড-১৯ ভাইরাস থাবা বসানোর কারণে কর্মকর্তাদের চিন্তার ভাঁজ বেড়ে গিয়েছিল।

একদিকে চেন্নাই সুপার কিংস দলের দুই সদস্য যেখানে করোনায় আক্রান্ত হয়েছিলেন, অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স দলের দুই ক্রিকেটার বরুণ এবং সন্দীপ করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেকারণেই আমেদাবাদে আয়োজিত KKR বনাম RCB ম্যাচ স্থগিত করে দেওয়া হয়েছিল।

এরপর ঋদ্ধিমান যখন করোনায় আক্রান্ত হলেন তখন সানরাইজ়ার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ স্থগিত করে দেওয়া হয়। পাশাপাশি স্থগিত করে দেওয়া হয় চেন্নাই এবং রাজস্থানের মধ্যে ম্যাচও। কারণ চেন্নাইয়ের বোলিং কোচ আর বালাজি করোনা পজ়িটিভ হওয়ার পর গোটা দলকে কোয়ারান্টাইনে পাঠিয়ে দেওয়া হয়েছিল।

Source: https://eisamay.indiatimes.com/sports/cricket/iplt20/news/ipl-2021-kolkata-knight-riders-pacer-prasidh-krishna-tested-covid-19-positive/articleshow/82477938.cms