কলকাতা বাইপাসে বেপরোয়া গাড়ি পিষে দিল মহিলাকে – এই সময়

কলকাতা নিউজ

হাইলাইটস

  • সাতসকালে ইএম বাইপাসে দুর্ঘটনা
  • বেপরোয়া গাড়ির ধাক্কা মহিলাকে
  • ঘটনাস্থলেই মৃত্যু মহিলার
  • ২ ঘণ্টা ধরে রাস্তা অবরোধ
  • গাড়ির চালক ও আরোহী আটক

এই সময় ডিজিটাল ডেস্ক: রবিবার ভোরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। মহিলা রাস্তা পেরোচ্ছিলেন। সেসময় সিগন্যাল ভেঙে একটি গাড়ি তাঁকে পিষে দিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু, লোকজন গাড়িটিকে ধরে ফেলে। রবিবার ভোর ৫টা নাগাদ ঘটনাটি ঘটেছে ই এম বাইপাসের কাদাপাড়া মোড়ে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই মহিলার নাম গৌরী দে। তিনি দত্তাবাদ এলাকার বাসিন্দা।

ভোরের এই দুর্ঘটনার পরেই চরম উত্তেজনার সৃষ্টি হয় কাদাপাড়া মোড়ে। রাস্তা অবরোধ করে রাখেন স্থানীয়রা। পুলিশ এলে, পুলিশকে ঘিরেও তাঁরা বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন। পুলিশ জোর করে অবরোধকারীদের সরানোর চেষ্টা করলে রণক্ষেত্রের চেহারা নেয় কাদাপাড়া মোড়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার ভোর ৫টা নাগাদ সল্টলেকের দিক থেকে একটি সাদা রঙের প্রাইভেট কার আসছিল। কাদাপাড়া মোড়ের কাছে সিগন্যাল অগ্রাহ্য করে এগিয়ে আসে গাড়িটি। সেসময় রাস্তা পেরোচ্ছিলেন গৌরী দে নামে দত্তাবাদের ওই বাসিন্দা। দ্রুত গতিতে থাকা গাড়িটি মুহূর্তের মধ্যে ওই মহিলাকে সজোরে ধাক্কা মারে। গাড়ির চাকাতেই জড়িয়ে যান মহিলা। ওই অবস্থায় গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন চালক। মহিলাকে বেশ কিছুটা রাস্তা টেনে হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি। লোকজন ধাওয়া করে গাড়িটিকে ধরে ফেলে। ততক্ষণে মৃত্যু হয় মহিলার।

আরও পড়ুন: নিউটাউনের কাছে ঝুপড়িতে আগুন, ভস্মীভূত ৩৫টি ঘর

জড়ো হওয়া লোকজনের রোষ গিয়ে পড়ে গাড়ির চালক এবং আরোহীর উপর। তাঁদের ব্যাপক মারধরও করা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনরোষের হাত থেকে ২ জনকে রক্ষা করে। পরিস্থিতি বেগতিক বুঝে উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে যান। এলাকাবাসীর সঙ্গে কথা বলে তাঁদের বুঝিয়ে-সুজিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়। ততক্ষণে স্থানীয় বিধায়ক পরেশ পালও ঘটনাস্থলে পৌঁছে যান। অপরাধীদের কড়া শাস্তির দাবি জানান স্থানীয়রা। শেষ পর্যন্ত প্রায় ঘণ্টাদুয়েক পর অবরোধ ওঠে। বাইপাসে স্বাভাবিক হয় যান চলাচল। মৃতের পরিবারের সঙ্গেও যোগাযোগ করে পুলিশ।

আরও পড়ুন: কোভিড: বাংলায় সুস্থতার হার ছাড়াল ৯১%, কমছে দৈনিক সংক্রমণও

ঘাতক গাড়ির চালক এবং আরোহীকে আটক করা হয়েছে। আইনের সংশ্লিষ্ট ধারায় মামলাও রুজু হয়েছে। ঠিক কী কারণে সিগন্যাল ভেঙে এগিয়ে এসেছিল গাড়িটি, তা খতিয়ে দেখা হচ্ছে। চালক দুর্ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিলেন কি না, তা-ও পরীক্ষা করে দেখা হচ্ছে।

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন।

Source: https://eisamay.indiatimes.com/west-bengal-news/kolkata-news/road-accident-on-em-bypass-in-kolkata-the-woman-died-after-being-hit-by-a-car-/articleshow/79229440.cms