কলকাতা ও উত্তর ২৪ পরগনায় বাড়ছে সংক্রমণ, একনজরে জেলার করোনা পরিসংখ্যান – Oneindia Bengali

কলকাতা নিউজ

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

এদিন বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩৮২৩। কলকাতায় এদিন করোনা সংক্রমিতের সংখ্যা ৮৩৬। উত্তর ২৪ পরগনায় ৮২০ জন করোনা আক্রান্ত হয়েছেন। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা সক্রিয়ের সংখ্যা এখনও সাত হাজারের উপরে। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ২৪০৩ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ১৭৬৯।

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

শনিবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৯৩৩১১। শুধু এদিনই কলকাতায় ৮৩৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত কলকাতায় মৃত্যু হয়েছে ২৪০৩ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৩ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৮৩৪৫৬ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৭৪৫২ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৮৯৫ জন।

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৮৮০৬৪ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৮২০ জন। মৃত্যু হয়েছে মোট ১৭৬৯ জনের। এদিন মৃত্যু হয়েছে ১৩ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৭৮৯২৮ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৭৩৬৭ জন। এদিন করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৮৩৭ জন।

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়া-হুগলি ও দক্ষিণ ২৪ পরগনা

হাওড়ায় আক্রান্তের নিরিখে বর্তমানে তিন নম্বরে রয়েছে। হাওড়ায় মোট আক্রান্ত এখন পর্যন্ত ২৮৩২৫। এদিন আক্রান্ত হয়েছেন ১৪৮ জন। আর এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৮০৩ জন। এদিন মৃত্যু হয়েছে ৫ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ২২৮ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ২৮১৩৬। হুগলিতে ২৯৩ জন বেড়ে আক্রান্ত ২১৫২১ জন।

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

অন্যান্য জেলায় করোনা পরিসংখ্যান

এছাড়া আলিপুরদুয়ারে ৬৮৪৭, কোচবিহারে ৯৮৫৭, দার্জিলিংয়ে ১৩৪২৮, কালিম্পংয়ে ১৬০১, জলপাইগুড়িতে ১০৬৫৬, উত্তর দিনাজপুরে ৫৩১৫, দক্ষিণ দিনাজপুরে ৭৪৬০, মালদহে ১০৭৪৪, মুর্শিদাবাদে ৯৮৮৬, নদিয়ায় ১৪৯১৬, বীরভূমে ৭১৩৫, পুরুলিয়ায় ৫৬৯৬, বাঁকুড়ায় ৮৯২৮, ঝাড়গ্রামে ২১৯১, পশ্চিম মেদিনীপুরে ১৬৭১৭, পূর্ব মেদিনীপুরে ১৬৮৮৫, পূর্ব বর্ধমানে ৯০৩০, পশ্চিম বর্ধমানে ১১৭৫৩ জন মোট আক্রান্ত হয়েছেন। মোট ৬৬ জন আক্রান্ত হয়েছেন অন্যান্য রাজ্যের বাসিন্দা।

Source: https://bengali.oneindia.com/news/west-bengal/north-24-pargana-and-kolkata-s-coronavirus-infection-are-increased-continuous-115487.html