করোনায় এএসআই-র মৃত্যু, চির বিদায় নিলেন কলকাতা পুলিশের আরও ১ কোভিড যোদ্ধা – Asianet News Bangla

কলকাতা নিউজ

করোনায় আক্রান্ত হয়েছিলেন অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর সিদ্ধান্ত শেখর দে। কলকাতা আর্মড পুলিশের পঞ্চম ব্যাটালিয়নে কর্মরত  ছিলেন তিনি। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি  হাসপাতালে ভর্তি হন। কিন্তু শেষ রক্ষা হল না। রবিবার তিনি প্রাণ হারালেন।

আরও পড়ুন, করোনা আক্রান্ত শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজি, কো-মর্বিডিটি থাকায় উদ্বেগে চিকিৎসকেরা

 সম্প্রতি সোয়াব টেস্ট করানো হয় কলকাতা আর্মড পুলিশের পঞ্চম ব্যাটালিয়নে কর্মরত এএসআই সিদ্ধান্ত শেখর দে-র। তারপরেই রিপোর্ট আসলেই জানা যায়, যে তিনি করোনা পজিটিভ। তবে এর পরে আরও ঝুঁকি নেওয়া হয়নি।  সিদ্ধান্ত শেখর দে-কে ভর্তি করা হয় কোভিড হাসপাতালে। চিকিৎসা চললেও শেষ অবধি হার মানতে হয় মারণ ভাইরাসের কাছে। চিরবিদায় নেন কলকাতা পুলিশের এই কোভিড যোদ্ধা।

আরও পড়ুন, অক্সিজেন সাপোর্ট ছাড়াই রাতে ভাল ঘুম সৌমিত্র-র, আচ্ছন্ন ভাব কাটলেই মিলতে পারে ছুটি

প্রসঙ্গত, কলকাতা সহ রাজ্যে ক্রমশ করোনার সংক্রমণ বেড়েই চলেছে। এবং এই সংক্রমণের মাঝেই শহরবাসীকে সুরক্ষা দিতে সবথেকে সামনের সারিতে কাজ করছে কলকাতা পুলিশ। আর এই অবধি অসংখ্যা কলকাতা পুলিশের কোভিড যোদ্ধা করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। উল্লেখ্য, এএসআই সিদ্ধান্ত শেখর দে-র মৃত্যুতে শোক প্রকাশ করেছে এবং তাঁর পরিবারের পাশে থাকার কথা বলেছে কলকাতা পুলিশ। 

আরও পড়ুন, সিটি স্ক্য়ান করা হল দিলীপ ঘোষের, ফুসফুসের অবস্থা নিয়ে কী বলছেন চিকিৎসকেরা

অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর সিদ্ধান্ত শেখর দে। কলকাতা আর্মড পুলিশের পঞ্চম ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। একেবারে সামনের…

Posted by Kolkata Police on Saturday, October 17, 2020

Source: https://bangla.asianetnews.com/kolkata/kolkata-police-employee-sidhanta-sekhar-dey-dies-with-corona-positive-rtb-qie6ad